Sunday 6 March 2016

বরিশাল বিভাগের সকল পুলিশ কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ প্রসঙ্গে।



বরবার
পুলিশ কমিশনার
বাংলাদেশ পুলিশ
বরিশাল, বাংলাদেশ

বিষয়: বরিশাল বিভাগের সকল পুলিশ কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ প্রসঙ্গে


জনাব
শুভেচ্ছা নিবেন
আমি একজন সৌখিন ভ্রমণকারী দেশে-বিদেশে অসংখ্য জায়গায় ভ্রমণ করেছিবেশ কয়েকবার বরিশাল বিভাগের বিভিন্ন জায়গাতে দেশি বিদেশি পর্যটকসহ আমার ভ্রমনের অভিজ্ঞতা হয়েছেভ্রমণের জন্য বরিশালকে পছন্দ তালিকায় রাখায় এবং বরিশাল শহরের সৌন্দর্যে মুগ্ধ হয়ে আমার দেশি-বিদেশি বন্ধুরা আমাকে প্রতিবার আন্তরিক ধন্যবাদ জানিয়েছেবরিশাল শহর ও তার আশেপাশে ভ্রমণ বাংলাদেশের অন্যান্য এলাকা থেকে আমরা অধিক নিরাপদ মনে হয়েছে আবার এজন্য বরিশালের নিরাপত্তায় রক্ষায় নিয়োজিত বাংলাদেশ পুলিশের সকল কর্মকর্তাকে তাই আমি আন্তরিক ধন্যবাদ জানাই

বরিশাল বিভাগ সারা বিশ্বে পর্যটকদের ক্রমেই দৃষ্টি আকর্ষণ করছেকিছু বিছিন্ন ঘটনা বরিশালের প্রতি পর্যটকের মনে বিরূপ ধারনা জন্ম দিতে পারেতাই বরিশাল বিভাগে পর্যটন আকর্ষণের জন্য বরিশাল বিভাগের পুলিশের পক্ষ থেকে কয়েকটি পদক্ষেপ গ্রহণের জন্য অনুরোধ করছি

১.একটি বিশেষ নাম্বার যেখানে ফোন দিলে পর্যটক সহজেই সকল প্রকার পুলিশি সহযোগিতা পাবে
২. বরিশালের ভিন্ন প্রান্তে যাবার জন্য স্পীড বোট চলাচল করেএই স্পীড বোর্ডগুলো কোন নিরাপত্তার ব্যবস্থা নেই
প্রতিটি বোট বাধ্যতামূলক লাইফ জ্যাকেট দেওয়া
৩. রাতের বেলায় চলাচলের ক্ষেত্রে এই স্পীডবোটগুলো কোন বাতি নেইফলে যেকোন সময় দূঘটনা ঘটতে পারেতাই সংকেত ও বাতির ব্যবস্থা  করা
৪. স্পীডবোট কোন নাম্বার এবং চালকদের কোন নাম্বার নেইফলে পর্যটকরা কিছুক্ষেত্রে অনিরাপত্তা অনুভব করে
৫. পর্যটকদের জন্য লঞ্চের কোটার ব্যবস্থা রাখা
৬. লঞ্চে পর্যটক ভ্রমনের ক্ষেত্রে বিদেশিদের জন্য আলাদা ভাবে নিবন্ধন করাগন্তব্য, অবস্থান ও গাইডের নাম লিপিবদ্ধ করা

আমি বিশ্বাস করি বরিশাল বিভাগের পুলিশের আন্তরিক সেবা কয়েকদিনের মধ্যে দেশের অন্যান্য অঞ্চলের জন্য দৃষ্টান্ত হবে

ধন্যবাদসহ

সৈয়দ সাইফুল আলম
+8801552442814
shovan1209@yahoo.com


No comments:

Post a Comment